বিরামপুরে জাতীয় সমবায় দিবস পালিত

বিরামপুরে জাতীয় সমবায় দিবস পালিত
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” প্রতিপাদ্যে শনিবার (৬ নভেম্বর) যথাযোগ্য মর্যাদায় নানান আয়োজনের মাধ্যমে ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।
উপজেলা পরিষদ চত্বরে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তলোনের মধ‍্য দিয়ে দিবসটি পালনের শুভ সূচনা করা হয়। এরপর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সকাল ১১টায় সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ‍্যক্ষ আক্কাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, উপজেলা সমবায় অফিসার আল মামুন, বিরামপুর প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক সাংবাদিক মশিহুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ইজিবাইক মালিক-চালক সমবায় সমিতির সভাপতি শিবেশ কুন্ডু, বিরামপুর থানার ওসি (তদন্ত) মতিয়ার রহমান, বিরামপুর সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, ধানজুড়ি এগ্রিকালচার কো-অপারেটিভ সোসাইটির সভাপতি কেরবিন হেমব্রম, ইজিবাইক মালিক-চালক সমবায় সমিতির সম্পাদক মুরাদ হোসেন প্রমূখ।
অনুষ্ঠান শেষে মোন্নাপাড়া সুরভী সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি এবং ধানজুড়ি এগ্রিকালচার কো-অপারেটিভ সোসাইটিকে এবছরের শ্রেষ্ঠ সমবায় সমিতির পুরস্কারের পাশাপাশি বিরামপুর সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির সভাপতি জাহাঙ্গীর আলমকে শ্রেষ্ঠ সমবায়ীর পুরস্কার প্রদান করা হয়।

আপনি আরও পড়তে পারেন